জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিদ্যার্থীর আত্মহত্যা: অভিযোগ ও তদন্ত

আরো পড়ুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাইরোজ অবন্তিকা শুক্রবার (১৫ মার্চ) রাত সাড়ে ৯টায় কুমিল্লার ঠাকুরপাড়া নিজ বাড়িতে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

অভিযোগ: আত্মহত্যার আগে ফাইরোজ অবন্তিকা তার ফেসবুক টাইমলাইনে আইন বিভাগের সহপাঠী আম্মান সিদ্দিকী ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দোষারোপ করেন।

অস্বীকার: অভিযোগ অস্বীকার করে দ্বীন ইসলাম বলেন, দেড় বছর আগে ছেলেটার বিষয়ে ফাইরোজের সাথে তার কথা হয়েছিল। তিনি চান এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হোক।

আম্মান সিদ্দিকীর বক্তব্য: আম্মান সিদ্দিকী বলেন, দীর্ঘদিন ধরে তিনি ফাইরোজের সাথে কোন যোগাযোগ রাখেননি। ফেসবুক, মেসেঞ্জার বা অন্য কোন মাধ্যমেও তারা কানেক্টেড নয়। তিনি নিজেকে নিরপরাধ দাবি করে অভিযোগের প্রমাণ চান।

বিশ্ববিদ্যালয়ের পদক্ষেপ: বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, অভিযোগের তালিকায় থাকায় সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ বিষয়ে অতি শীঘ্রই তদন্ত কমিটি গঠন করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

জাগো/আর‌এইচ‌এম 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ