চৌগাছায় ভাইয়ের ফুকো মেশিনে (ধানমাড়াই) চাপা পড়ে গৃহবধূর মৃত্যু

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 
যশোরের চৌগাছায় ভাইয়ের ফুকো মেশিনের (স্থানীয়ভাবে তৈরি ইঞ্জিনচালিত ধানমাড়াই মেশিন) নিচে চাপা পড়ে নাছরিন আক্তার আঁখি (৪৫) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত ইউসূফ আলীর মেয়ে এবং মাকাপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী। সোমবার (৫ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার দেবীপুর-নারায়ণপুর সড়কের বকসীপুর ত্রিমাথা বটতলায় (আরকে ব্রিকসের সামনে) এ ঘটনা ঘটে।

পুলিশ ও মৃতের স্বজনরা জানান, নাছরিন স্বামী-সন্তানসহ বর্তমানে নারায়ণপুরে বাবার বাড়িতে থাকেন, তার স্বামী চৌগাছা শহরে চা’য়ের দোকানী। সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে দেবীপুর বাজার থেকে নারায়ণপুরে বাড়িতে যাচ্ছিলেন তিনি। তবে পথে কোন যানবাহন না থাকায় হেটেই রওনা দেন। কিছুদূর যাওয়ার পর দেখতে পান তার মামাতো ভাই নারায়ণপুর গ্রামের জামির হোসেন স্থানীয়ভাবে ইঞ্জিন দিয়ে তৈরি ধানমাড়াই করা মেশিন (ফুকো মেশিন) চালিয়ে বাড়ি যাচ্ছেন। তখন নাছরিন ভাইকে অনুরোধ করেন তাকে ওই গাড়িতে করে নিয়ে যেতে। প্রথমে জামির তাকে গাড়িতে নিতে অস্বীকার করেন। নাছরিনের বারবার অনুরোধে এক পর্যায়ে মেশিন গাড়ির টুলবক্সে বোনকে বসিয়ে নারায়ণপুরের দিকে রওনা দেন। কয়েকশ’ ফুট যেতেই স্থানীয় আরকে ব্রিকসের সামনে বকসীপুর তিনরাস্তার মোড় বটতলায় পৌছালে গাড়ি থেকে অসাবধানতায় পড়ে যান নাছরিন। এসময় ধান মাড়াই মেশিন গাড়িটির চাকা নাছরিনের মুখের উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই নাছরিনের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে সন্ধ্যা ৭টার দিকে চৌগাছা থানার উপ-পরিদর্শক মোঃ জাফর আহম্মেদ নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নেন। উদ্ধারের সময় হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান এবং নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ