চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

আরো পড়ুন

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। সোমবার (২৭ নভেম্বর) ভোর ৬টার দিকে সরোজগঞ্জ পেট্রোল পাম্পের সামনে ও বেলা সাড়ে ১১টার দিকে চাকুলিয়া গ্রামে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়া গ্রামের মৃত সুলতানের ছেলে রাজন (২৬) ও চাকুলিয়া গ্রামের মৃত আজির বক্সের ছেলে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান টেংরা (৮০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে সারভর্তি ট্রাক নিয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যাচ্ছিলেন ট্রাকচালক রাজন। ভোর ৬টার দিকে সরোজগঞ্জ পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ট্রাক কেটে মরদেহ উদ্ধার করেন।

অন্যদিকে বেলা ১১টার দিকে কার্পাসডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি চাকুলিয়া গ্রামে ফিরছিলেন লুৎফর রহমান। পথে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হন লুৎফর রহমান। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ