চুয়াডাঙ্গায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

আরো পড়ুন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় খাদিজা খাতুন (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার সকালে আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ায় একটি ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার স্বামী আলম হোসেনকে (৩২) আটক করেছে পুলিশ।

নিহত খাদিজা খাতুন হারদি ইউনিয়নের কৃষি-ক্লাব পাড়ার ভিকু মিয়ার মেয়ে। খাদিজার স্বামী আলম হোসেন একই উপজেলার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

নিহতের বাবা ভিকু মিয়া জানান, তার মেয়ে ও জামাই আলম হোসেন তিন মাস ধরে আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ায় ভাড়ায় থাকছেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি লেগে থাকত। বুধবার সকালে আলম হোসেন তাকে ফোন করে জানায়, তার মেয়ে আত্মহত্যা করেছে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে খাদিজার পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ ঘটনায় খাদিজার স্বামী আলম হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

পুলিশ বলছে, খাদিজা ও আলমের মধ্যে ঝগড়াঝাটি লেগে থাকত। এ বিষয়ে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

জাগো/আরএইচএম

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ