কুষ্টিয়ায় হানিফ ও তার ভাইকে শোকজ

আরো পড়ুন

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কুষ্টিয়া-৩ আসনে নৌকার প্রার্থী মাহবুবউল আলম হানিফ ও তার চাচাতো ভাই সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে কারণ দর্শানোর পৃথক নোটিশ দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে ওই আসনে অনুসন্ধান কমিটির প্রধান মুহাম্মদ মাযহারুল ইসলামের সই করা নোটিশটি দুই ভাইকে পাঠানো হয়েছে। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম।

নোটিশে আগামী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় অনুসন্ধান কমিটি প্রধানের কার্যালয়ে হাজির হয়ে এ দুজনের বিরুদ্ধে আনা অভিযোগের লিখিত ব্যাখ্যা চাওয়া হয়েছে।

জানা যায়, রোববার সকালে কুষ্টিয়া কলকাকলি মাধ্যমিক বিদ্যালয় মাঠে জনসভার আদলে মঞ্চ নির্মাণ করা হয় এবং সেখানে নতুন শিক্ষা কারিকুলামের প্রশিক্ষণ নিতে আসা শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। ব্যানারে আয়োজনে মাধ্যমিক স্তরের শিক্ষকবৃন্দ লেখা থাকলেও এ আয়োজন করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও কলকাকলি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেবুন্নেসা সবুজ।

এতে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করা হয়েছে অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থী পারভেজ আনোয়ার তনু প্রধান নির্বাচন কমিশনার বরাবর লিখিত অভিযোগ দেন।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ