কবিরহাটে সমকাল উপজেলা সংবাদদাতার ওপর হামলা, থানায় মামলা  

আরো পড়ুন

নোয়াখালীর কবিরহাট উপজেলার সমকাল সাংবাদদাতা মো.ইয়াসিন রুবেলের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় তার স্ত্রী ও ভাইকেও মারধর করা হয়।

মঙ্গলবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিবেশী জসিম গংদের সাথে বাড়ির ভিটার জায়গা সম্পত্তি নিয়ে সাংবাদিক রুবেলের পরিবারের সাথে বিরোধ চলে আসছে। গতকাল মঙ্গলবার বাড়ির উত্তরাংশের সীমানার টিনের বেড়া সরিয়ে জসিম,সবুজ, মাইন উদ্দিন ও আনোয়ারসহ বেশ কয়েকজন জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ করতে যায়। খবর পেয়ে রুবেল বাধা দিতে গেলে পিটিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। এরপর হামলাকারীরা তার পকেটে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই সময় বড় ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছোট ভাই সোহাগকে (১৮) বেধড়ক পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ার হোসেন অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, আমাদের দুই পরিবারের মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। তবে তার মাথা কিভাবে ফাটল এটা আমরা জানিনা।

কবিরহাট থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কাজী তোবারক হোসেন বলেন, এ ঘটনায় ৭জনকে আসামি করে একটি মামলা নেওয়া হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ