এসি ল্যান্ড আসার খবরে বরের পলায়ন, জরিমানা গুনলেন কনের বাবা

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক 

যশোরের চৌগাছায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একটি বাল্যবিবাহ বন্ধ করেছেন সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস। এ সময় কনের বাবাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসি ল্যান্ড আসার সংবাদ পেয়ে আগেই পালিয়ে যান বর মারুফ হোসেন।  শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পাতিবিলা ইউনিয়নের পাতিবিলা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার পাতিবিলা ইউনিয়নের পাতিবিলা উত্তরপাড়া গ্রামের ওলিয়ার রহমানের মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। সে গ্রামের হাজি শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। বর একই উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের স্বরূপদাহ গ্রামের আমিনুর রহমানের ছেলে মারুফ হোসেন।

খবর পেয়ে চৌগাছার সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে সেখানে হাজির হন। এসি ল্যান্ডের অভিযানের খবর পেয়েই সটকে পড়েন বরযাত্রীরা। এ সময় কনের বাবা ওলিয়ার রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার গুঞ্জন বিশ্বাস জানান, অভিযানের সংবাদ পেয়ে বর মারুফ হোসেন ও বরযাত্রীরা পালিয়ে যান। আদালতে বাল্যবিবাহ নিরোধ আইনের ২০১৭-এর ৮ ধারায় কনের বাবা ওলিয়ার রহমানের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেবি/জেএইচ

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ