আশা ভঙ্গ আসাদের, চ্যাম্পিয়ন ইয়াং ড্রাগন মার্শাল আর্ট

আরো পড়ুন

নিজস্ব প্রতিবেদক
যশোরে প্রথম বিভাগ ক্রিকেট লিগে বুধবার ইয়াং ড্রাগন মার্শাল আর্ট ও বিপননের ম্যাচটি মাঠে গড়ায়নি রাতে বৃষ্টির কারণে। এর ফলে বাইলজের নিয়মানুযায়ী পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দল দু’টি। পয়েন্ট ভাগাভাগিতে আশা ভঙ্গ হয়েছে আসাদ স্মৃতি সংসদের। লাভবান হয়েছে বিপনন। তারা রানার আপ হয়েছে। আসরে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয়েছে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট।

এদিনের ম্যাচটি ছিল অত্যান্ত গুরুত্বপূর্ণ। এ ম্যাচের ফলাফলের দিকে সবচেয়ে বেশি তাকিয়ে ছিল বিপনন। তাদের প্রত্যাশা ছিল অত্যান্ত শক্তিশালী দল হিসেবে খ্যাত ইয়াং ড্রাগন মার্শাল আর্টের বিপক্ষে বিপনন খুব বেশি সুবিধা করতে পারবে না। সুবিধা করতে না পারলে রানার আপ হয়ে তারা আগামী মৌসুমে পা রাখবে প্রিমিয়ার ডিভিশন কিকেট লিগে। কিন্তু সব হিসেব নিকেষ পাল্টে দিয়েছে রাতের বৃষ্টি।

বৃষ্টির কারণে পিচ ও আউট ফিল্ড কোনটিই খেলার উপযোগী ছিল না। যেহেতু ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। আর বেশ আগে থেকেই ছিল বৃষ্টির পূর্ভাবাস। সেহেতু কেন রির্জাভ ডে রাখা হয়নি এমন প্রশ্ন আসাদ স্মৃতি সংঘের কর্মকর্তা ও খেলোয়াড়দের। আপাতত সপ্তাহ খানেকের মধ্যে কোন খেলা নেই মাঠে।

প্রথমবারের মত চ্যাম্পিয়ন হওয়ায় ইয়াং ড্রাগন মার্শাল আর্ট ক্লাবের সম্পাদক শামস্-উল বারী শিমুল তার প্রতিক্রিয়ায় জানান, ক্লাবটির দায়িত্ব নেওয়ার পর এটিই সবচেয়ে বড় সাফল্য। এ জন্য দলের খেলোয়াড়, কর্মকর্তা, কোচসহ অন্যান্য যারা ছিলেন তারা তাদের সর্বোচ্চটা দিয়ে দলকে শিরোপা এনে দিয়েছেন। সে জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জেলার ক্রিকেট যাতে প্রতিযোগিতামূলক ও ব্যবসায়িক মনোভাবাপন্ন হয় সে লক্ষ্যই আগামীতে কাজ করে যাওয়ার ইচ্ছা ব্যক্ত করেন তিনি।

লিগে উদীয়মান খেলোয়াড় হয়েছেন বিপননের মাহিনুর রহমান, একই দলের ফারহান সিদ্দিকী ফাহাদ হয়েছেন উদীয়মান বোলার। এদিন জেলা ক্রীড়া সংস্থার আমেনা খাতুন প্যাভিলিয়নের নিচে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সহসভাপতি মকছেদ শফী। বক্তব্য রাখেন সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এম, এ আকসাদ সিদ্দিকী শৈবাল, ইয়াং ড্রাগন মার্শাল আর্ট ক্লাবের সম্পাদক শামস্-উল বারী শিমুল, ক্রিকেট পরিষদের সম্পাদক সোহেল মাসুদ হাসান টিটো, প্রথম বিভাগ ক্রিকেট লিগের সম্পাদক খায়েরুজ্জামান বাবু, বিপনন ক্লাবের কর্মকর্তা আশিকুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক এ, বি, এম আখতারুজ্জামান। এ সময় সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

জাগো/জেএইচ 

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ