আপনাদের ভালোবাসা আমার একমাত্র শক্তি: শেখ হাসিনা

আরো পড়ুন

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের এই ভালোবাসা, আপনাদের এই সমর্থন আমার একমাত্র শক্তি। অনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে চলতে হয়েছে, তারপরও আপনারা আমাকে আগলে রেখেছেন। সেজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, “এই বাংলাদেশেকে নিয়ে যে স্বপ্ন ছিল আমার বাবার, আমি প্রাণপণ চেষ্টা করে গেছি, আমি নিজের দিকে তাকাইনি। আমি আপনাদের জন্য কাজ করেছি, আপনাদের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করেছি।

প্রধানমন্ত্রী বলেন, বারবার হত্যার চেষ্টা করা হয়েছে আমাকে। মানবঢাল করে আওয়ামী লীগ আমাকে রক্ষা করেছে। আপনাদের কারণে আমি বেঁচে আছি, আপনাদের কারণে আমি এই দেশকে এগিয়ে নিয়ে যেতে পেরেছি।

তিনি বলেন, আমি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি, আগামীতেও আপনাদের জন্য কাজ করে যাব। আপনাদের ভাগ্য পরিবর্তন করে আপনাদেরকে একটি সুন্দর ভবিষ্যত উপহার দেব।

বক্তব্যে প্রধানমন্ত্রী সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করেন। তিনি বলেন, আমরা শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, শিল্পসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছি। আমরা দারিদ্র্য বিমোচনে কাজ করেছি। আমরা নারীর ক্ষমতায়নে কাজ করেছি।

তিনি বলেন, আমরা একটি শান্তিপূর্ণ ও স্থিতিশীল দেশ গড়ে তুলতে চাই। আমরা একটি সমৃদ্ধ দেশ গড়ে তুলতে চাই। আপনাদের সহযোগিতায় আমরা এ লক্ষ্য অর্জন করতে পারব।

বক্তব্যের শেষে প্রধানমন্ত্রী জনগণকে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানান।

জাগো/এসআই

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ